বিশ্ব শান্তি ধারণা

বিশ্ব শান্তি ধারণা
প্রতিষ্ঠাতা ইজি কাসাই
সু সিটি, মি প্রিফেকচার
টেল 059-226-9808
heiwanamirai.com

মানুষ কর্তৃক প্রদত্ত কর রাষ্ট্র, দেশের সরকার, মানুষকে হত্যা করার জন্য বহু মানুষের কর, মানবজীবনকে ধ্বংস করার জন্য যুদ্ধের ভয়ানক উপকরণ (পারমাণবিক অস্ত্র, অস্ত্র) ব্যবহার করবেন না.

সরকারকে জাতিকে প্রদত্ত করের বেশি ব্যবহার করা উচিত, যার সাথে জনগণ সংগ্রাম করেছে, জনগণকে খাওয়ানো, তাদের বাসস্থান, চিকিৎসা সেবা প্রদান, শিক্ষা প্রদান, দারিদ্র্যের বিরুদ্ধে লড়াই করা এবং জনগণকে স্বাধীনভাবে জীবনযাপন করতে সহায়তা করা।, সমান, এবং ধনী, মানবিক জীবন.

বিশ্বের বিভিন্ন দেশের জন্য ভবিষ্যৎ চ্যালেঞ্জ ও লক্ষ্য

বিশ্ব থেকে যুদ্ধ, সংঘাত, গৃহযুদ্ধ এবং সন্ত্রাসবাদ নির্মূল করা.

কীভাবে দ্রুত বিশ্বের শরণার্থী সমস্যার সমাধান করা যায়.

বিশ্বের দারিদ্র্য সমস্যা সমাধানের জন্য যাতে মানুষ একটি মুক্ত, সমান এবং সমৃদ্ধ মানব জীবন যাপন করতে পারে.

বিশ্বজুড়ে অস্ত্র প্রতিযোগিতার সমাপ্তি.

বিশ্বের প্রতিরক্ষা বাজেট উল্লেখযোগ্যভাবে বর্তমান 40 শতাংশে কমাতে.

বর্ণবাদের সমস্যা সমাধান.

গ্লোবাল ওয়ার্মিং সমাধান.

বিশ্ব শান্তি অর্জন.

মানবজাতির বেঁচে থাকার জন্য এবং মানবজাতির উজ্জ্বল ভবিষ্যতের জন্য.

সমস্যার সমাধান

প্রথমত, জাতিসংঘে, প্রতি দুই মাসে নিয়মিত একবার, আসুন বিশ্ব শান্তি অর্জনের জন্য বিশ্বের দেশগুলির রাষ্ট্রদূতদের সাথে একটি বৈঠক করি, আসুন বিশ্বে যে সমস্যাগুলি ঘটছে তার সমাধানগুলি একসাথে আলোচনা করি.

বিশ্বের 196টি দেশ পুস্তিকাটিতে শান্তি অর্জনের জন্য একটি শান্তি ঘোষণা গ্রহণ করবে এবং কোন যুদ্ধের শপথ করবে না.

বিশ্ব শান্তি অর্জনের জন্য বিশ্বের সকল দেশকে অবশ্যই মেনে চলতে হবে এমন জবরদস্তিমূলক শক্তির সাথে আন্তর্জাতিক আইন (আন্তর্জাতিক নিয়ম) প্রণয়ন করুন.

আসুন আমরা জাতিসংঘের কার্য ও ক্ষমতা এখনকার চেয়ে বেশি শক্তিশালী করি.

বিশ্বের নিরাপত্তা, একটি নির্দিষ্ট প্রধান দেশের শক্তির উপর নির্ভর না করে, বিশ্বের দেশগুলিকে একত্রিত হতে, বাহিনীকে একত্রিত করতে, বাহিনীকে একত্রিত করতে এবং বিশ্বের দেশগুলির ঐক্যের সাথে সমস্যার সমাধান করতে দিন.

আসুন “বিশ্ব পুলিশ” এবং “বিশ্ব সেনাবাহিনী” তৈরি করি.

বিশ্বের শান্তির শৃঙ্খলাকে বিঘ্নিত করে এমন দেশ বা চরমপন্থী শক্তির জন্য, বিশ্বের ১ম দেশের সাথে সংহতি প্রকাশ করে বাহিনীকে একত্রিত করে তৈরি করা “বিশ্ব পুলিশ” বা “বিশ্ব সেনাবাহিনীকে” একত্রিত করা এবং নিরাপত্তা পুনরুদ্ধার করা.

“বিশ্ব পুলিশ” এবং “বিশ্ব সেনাবাহিনী” পরিচালনার জন্য প্রয়োজনীয় কর্মী এবং বাজেট আলোচনার পরে প্রতিটি দেশের জাতীয় শক্তি অনুসারে সমস্ত দেশ ভাগ করে নেওয়া উচিত.

বিশ্বের সংঘাত, গৃহযুদ্ধ এবং শরণার্থী সমস্যাগুলি মানবতার জন্য অপমানজনক, এবং আসুন এগুলিকে বিশ্ব সমস্যা হিসাবে দেখি, এবং আসুন একত্রিত হই, একত্রিত হই, বাহিনীতে যোগদান করি এবং জাতিসংঘের অধীনে বন্ধুত্বপূর্ণভাবে আলোচনা করে শান্তিপূর্ণভাবে তাদের নিষ্পত্তি করি, যদি উভয় পক্ষই না পারে। একে অপরের সাথে পুনর্মিলন、 আসুন আন্তর্জাতিক আইনের ভিত্তিতে আইনগতভাবে এটি সমাধান করি। আসুন এটি সমাধান করি এবং প্রাথমিক পর্যায়ে অন্যান্য দেশে পালিয়ে আসা শরণার্থীদের তাদের নিজ দেশে ফিরে আসা পূরণ করি.

আমি. সমস্ত মানুষ ভাই এবং বোন, এবং তারা জাতি দ্বারা অন্যদের প্রতি বৈষম্য করা উচিত নয়.

গ্লোবাল ওয়ার্মিং পাল্টা ব্যবস্থা মানবজাতির জন্য একটি জরুরী সমস্যা। জীবাশ্ম জ্বালানি বন্ধ করুন এবং তাদের দ্রুত প্রাকৃতিক শক্তিতে রূপান্তর করুন। এখন মানুষের হাত দিয়ে প্রকৃতিকে ধ্বংস করা বন্ধ করুন.

মানবতাবিরোধী পারমাণবিক অস্ত্র এবং মানবতার জন্য বিপজ্জনক পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রগুলিকে ধ্বংস করে এমন পারমাণবিক অস্ত্র বিশ্ব থেকে নির্মূল করা হবে.

অবশেষে

বিশ্বের বর্তমান পরিস্থিতি এখন সংকটময় অবস্থায় রয়েছে। বর্তমান পরিস্থিতি যদি পুনরুদ্ধার না হয় এবং দীর্ঘদিন ধরে চলতে থাকে, তাহলে মানবজাতির কোন ভবিষ্যৎ নেই.

ঠিক আছে, বিশ্ব শান্তি অর্জনের জন্য, যদি একটি জাতি গুরুত্বের সাথে চিন্তা না করে, সরে যায়, রাজনীতিবিদদের সরিয়ে দেয়, দেশকে সরিয়ে দেয়, বিশ্ব শান্তি অর্জিত হবে না.

প্রথমত, আপনি যদি রাজনীতিবিদদের ছেড়ে চলে যান, দেশ ছেড়ে যান, মানুষকে ছেড়ে যান, এমন একটি অসম্ভবতা, এমন একটি আদর্শ এবং এটি সরান, বিশ্ব শান্তি এমনকি 1 মিমি অগ্রসর হবে না, বরং বর্তমান পরিস্থিতি পিছু হটছে.

বিশ্বের মানুষ, আসুন এখন শান্তির জন্য ব্যবস্থা নেওয়া যাক, আগামীকাল নয়। শান্তির প্রতি আগ্রহ নিয়ে, শান্তির জন্য দাঁড়াও, আপনার আওয়াজ তুলুন, শান্তির জন্য কাঁদুন, রাজনীতিবিদদের সরান, দেশ স্থানান্তর করুন, বিশ্বকে সরিয়ে দিন.

এছাড়াও আপনি বিশ্ব শান্তি উদ্যোগের সদস্য হবেন, একসাথে বাহিনীতে যোগ দেবেন এবং সক্রিয় ভূমিকা পালন করবেন। আমরা আপনার যোগাযোগের জন্য উন্মুখ.